শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

আত্রাইয়ে নৌকা বিজয়ের লক্ষ্যে-আলোচনা সভা।

রিপোটারের নাম / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

মোঃ ফিরোজ আহমেদ

আত্রাই প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে নৌকা বিজয়ের লক্ষ্যে-আলোচনা
সভা অনুষ্ঠিত।
নওগাঁর আত্রাইয়ে আজ বুধবার ০৬ ডিসেম্বর ২০২৩ সকাল ১১ ঘটিকায় আত্রাইয়ের মির্জাপুর জিএস উচ্চবিদ্যালয়ের চত্বরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মার্কার প্রার্থী নৌকার মাঝি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এম.পি’র বিজয়ের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেখ মোঃ জাহিদের সঞ্চালনায়
সাহাগোলা ইউনিয়ন সভাপতি মোঃ শফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ ৬ আত্রাই রাণীনগর আসনের সাংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত নৌকার মাঝি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি।

উপস্থিত ছিলেন শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল সভাপতি আত্রাই উপজেলা আওয়ামী লীগ,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ এবাদুর রহমান উপজেলা চেয়ারম্যান আত্রাই উপজেলা,মোঃ আক্কাস আলী সাধারণ সম্পাদক আত্রাই উপজেলা আওয়ামীলীগ,মোঃ ফজলে রাব্বি সাংগঠনিক সম্পাদক আত্রাই উপজেলা আওয়ামীলীগ,শেখ হাফিজুল ইসলাম প্রচার সম্পাদক আত্রাই উপজেলা আওয়ামীলীগ,মমতাজ বেগম সভাপতি মহিলা আওয়ামীলীগ আত্রাই। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও দলিও নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ভোট ও মৌলিক অধিকারসমূহ প্রতিষ্ঠা করার লক্ষ্যে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।আপনারা সবাই প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে আবারও উপহার হিসেবে তুলিয়ে দিয়ে দেখাইয়া দিতে চায় আত্রাই ও রাণীনগরের মানুষ প্রধানমন্ত্রীকে কতোটা ভালো বাসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ