শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

১০ টাকায় মিলছে গরুর মাংস শাড়ি-লুঙ্গি

রিপোটারের নাম / ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

শেরপুরে দরিদ্র ও অসহায় মানুষের জন্য আজকের তারুণ্য নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন ১০ টাকায় দিচ্ছে গরুর মাংস ও শাড়ি-লুঙ্গি।
‘সব দায়িত্ব রাষ্ট্রের নয়, কিছু দায়িত্ব আমার, কিছু আপনার,’ এ স্লোগানকে সামনে রেখে শেরপুরের স্বেচ্ছাসেবী সংগঠন আজকের তারুণ্য প্রতিবছরের মতো এবারও ১০ টাকায় দিচ্ছে গরুর মাংস এবং শাড়ি ও লুঙ্গি। শুক্রবার বিকালে শেরপুর সরকারি কলেজ মাঠ থেকে তাদের এ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

এ সময় অতিথি হিসাবে সংগঠনের উপদেষ্টা উত্তরা স্পেশালাইজড হাসপাতালের পরিচালক জুবায়ের বিপ্লব, রক্তদান সংস্থার সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংবাদিক রফিক মজিদ ও শহিদুল ইসলাম হীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সংগঠনের সহসভাপতি সাংবাদিক জাহিদুল ইসলাম সৌরভ।

যেসব নিম্ন মধ্যবিত্ত মানুষ বাজারের উচ্চ মূল্যের কারণে গরুর মাংসসহ শাড়ি-লুঙ্গি কিনতে পারেন না তাদের জন্য আজকের তারুণ্যের এই আয়োজন বলে জানান সংগঠনের সভাপতি রবিউল ইসলাম রতন। এই কর্মসূচি ঈদের আগের দিন পর্যন্ত চলবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ