শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

রিপোটারের নাম / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

রাজধানীর মিরপুরে তামান্না ওয়ার্ল্ড ফ্যামিলি ডে পার্কে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।

রোববার দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চারশ সাংবাদিক ও তাদের পরিবার সদস্য মিলে অন্তত আটশ মানুষ অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউরো-বাংলা বিল্ডার্সের চেয়ারম্যান হাজী আনোয়ার হোসেন। সভাপতিত্ব করেন ডিএসইসির সভাপতি মামুন ফরাজী। ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ (ডিইউজে) বিভিন্ন সংগঠনের নেতারাও আমন্ত্রিত অতিথি হিসেবে এ সময় কুশল বিনিময় করেন।

ফ্যামিলি ডে তে অংশগ্রহণকারী সাংবাদিক ও পরিবার সদস্যরা দিনভর আনন্দময় সময় কাটান। এ ছাড়া বাবা-মায়ের সঙ্গে আসা ছোট শিশুরা বিভিন্ন রাইডে অংশ নিয়ে আনন্দ উদযাপন করে।

অনুষ্ঠানে দুপুরের খাবারের পর ছিল সাংস্কৃতিক পর্ব ও র‌্যাফেল ড্র অনুষ্ঠান। র‌্যাফেল ড্র সঞ্চালনা করেন দৈনিক বাংলাদেশ আলোর প্রকাশক ও সম্পাদক মফিজুর রহমান বাবু ও ডিএসইসির সাবেক সাধারণ সম্পাদক সুমন ইসলাম।

র‌্যাফেল ড্র-তে ১৩৫ জন সদস্য বিভিন্ন পুরস্কার জেতেন। র‌্যাফেল ড্রর প্রথম পুরস্কার ছিল ৩২ ইঞ্চি রঙিন টেলিভশন। এছাড়া বিশেষ পুরস্কার ছিল অভ্যন্তরীণ ফ্লাইটের বিমান টিকিট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ