শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

শোয়েব মালিককে স্বার্থপর বললেন সতীর্থ

রিপোটারের নাম / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

২০১০ সালে ভারতীয় ব্যবসায়ী এবং বাল্যবন্ধু সোহরাব মির্জাকে ধোঁকা দিয়ে পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা।

গত শনিবার হঠাৎ করেই সবকিছু বদলে যায়। ভেঙে চুরমার হয়ে যায় সানিয়া-শোয়েব মালিকের দীর্ঘ ১৩ বছরের সংসার জীবন।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ছেড়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। তারপরই জানা যায় সানিয়ার সঙ্গে আগেই ডিভোর্স হয়েছে শোয়েব মালিকের।

টেনিস কোর্টে বিশ্বের তারকা খেলোয়াড়কে বলে কয়ে অসংখ্য ম্যাচে হারিয়েছেন সানিয়া মির্জা। অথচ জীবনের কঠিন ম্যাচে হেরে গেলেন ভারতীয় এই টেনিস কিংবদন্তি।
সানা জাভেদকে বিয়ে করার পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আসেন শোয়েব মালিক। বর্তমানে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলছেন তিনি।

পিএসএলে করাচি কিংসের হয়ে খেলতে নেমে বিড়ম্বনার মুখে পড়েছেন শোয়েব মালিক। দলের জন্য নয়, নিজের স্বার্থে খেলার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। তাও আবার স্ত্রীর সামনে। এমন অভিযোগ করেছেন জাতীয় দলে তার সাবেক সতীর্থ আব্দুল রজ্জাক।

রজ্জাক বলেছেন, ‘আসল ক্রিকেটার সে, যে দলের কথা ভেবে খেলে।’
পিএসএলের চলতি আসরে তৃতীয় ম্যাচে মুলতান সুলতান্সের মুখোমুখি হয় করাচি। সেই ম্যাচে মুলতান জেতে ৫৫ রানে। ৩৫ বলে ৫৪ রান করেন করাচির শোয়েব মালিক। তার ফিফটির পরও দল হেরে যায়।

এই ম্যাচে দেখতে এসেছিলেন সানা জাভেদ, যাকে কিছু দিন আগেই বিয়ে করেছেন শোয়েব। বিয়ের পর দম্পতিকে এই প্রথম প্রকাশ্যে দেখা গেল। তার আগের রাতে মুলতান বিমানবন্দর থেকেও দুইজনে একসঙ্গেই বের হন। একটি গাড়িতে চেপে হোটেলে চলে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ