শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

শাকিব-মিমির জীবনে ‘তুফান’ তুলবেন যিশু!

রিপোটারের নাম / ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘তুফান’। ছবিতে মুখ্য চরিত্রে শাকিব খান এবং তার বিপরীতে ঢালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায় শাকিব খানের ‘তুফান’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার।

জানা গেছে, ছবিতে দ্বিতীয় নায়িকা হিসেবে থাকছেন বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এবার শোনা যাচ্ছে, এই ছবিতে খলচরিত্রে অভিনয়ের জন্য যিশু সেনগুপ্তের কাছে প্রস্তাব গেছে।

এই ছবিতে কলকাতার প্রযোজক হিসাবে থাকছে এসভিএফ। অন্যদিকে ঢাকা থেকে এই ছবিটি প্রযোজনা করছে ‘চরকি’ ও ‘আলফা আই’।

সূত্রের দাবি, ঢাকার প্রযোজকদের তরফে প্রাথমিক পর্যায়ে খলচরিত্রের জন্য যিশুর কথা ভাবা হয়েছে। এখনো নির্মাতারা এই প্রসঙ্গে কোনো বিবৃতি প্রকাশ করেননি। এমনকি যিশুও এখন পর্যন্ত এই ছবি প্রসঙ্গে নিরুত্তর। ‘তুফান’ মূলত অ্যাকশন ঘরানার ছবি। পরিচালক রায়হান রাফি।

সূত্রের দাবি, প্রথমে ছবিতে খলচরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয় বাংলাদেশি অভিনেতা আফরান নিশোকে।

উল্লেখ্য, গত বছর রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবিতে দর্শকের নজর কাড়েন নিশো। কিন্তু তিনি রাজি না হওয়ায় আপাতত যিশুকে নিয়ে এগোতে চাইছেন নির্মাতারা।

ইতোমধ্যে হায়দরাবাদে ছবির প্রথম শিডিউলের শুটিং সেরেছেন মিমি-শাকিব। কলকাতাতেও ছবির কিছু অংশের শুটিং হওয়ার কথা।

এর আগে ‘জ়ুলফিকার’ ছবিতে খলচরিত্রে নজর কেড়েছিলেন যিশু। পরে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’-এও খলচরিত্রে তাকে দেখা গেছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ