শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

শবেবরাতের ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

রিপোটারের নাম / ১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

শেরপুরের শ্রীবরদীতে বিপ্লব (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে।

রোববার মধ্যরাতে পবিত্র শবেবরাত উপলক্ষে আয়োজিত ধর্মীয় ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

নিহত বিপ্লব পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার দড়িপাড়া গ্রামের কাবিল মিয়ার ছেলে। বিপ্লব শ্রীবরদী উপজেলার দহেরপাড় গ্রামে নানা হাজী আব্দুল মজিদের বাড়িতে থেকে স্থানীয় মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে লেখাপড়া করে আসছিল। এবার সে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

শ্রীবরদী থানার ওসি কাইয়ুম সিদ্দিকী জানান, পবিত্র শবেবরাত উপলক্ষে রোববার রাতে শ্রীবরদী উপজেলার মামদামারি কান্দাপাড়া ইবতেদায়ি মাদ্রাসায় ধর্মীয় ওয়াজ মাহফিল শুনতে যায় বিপ্লব। পথে চরশিমুলচুরা গ্রামের মোশাররফ হোসেন নুদার ছেলে আরিফ হোসেন ও তার সঙ্গীদের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে বিপ্লবের কথা কাটাকাটি হয়। পরে ওয়াজ শুনে রোববার দিবাগত রাত সোয়া ১টার দিকে নানার বাড়ি ফেরার পথে আরিফ ও তার সহযোগীরা বিপ্লবের ওপর হামলা চালিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।
এরপর বিপ্লবকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে সোমবার ভোরে কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন।

শ্রীবরদী থানার ওসি আরও জানান, এ ঘটনার পর পুলিশ অভিযুক্ত আরিফ, মোখলেস ও মনির নামে তিনজনকে আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ