শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

যমুনা ফিউচার পার্কে হুরের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব

রিপোটারের নাম / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

জাঁকজমকভাবে উদযাপিত হলো হুরের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী। জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণসহ অনেক খ্যাতনামা মিডিয়া ব্যক্তিত্বের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক প্রতিমন্ত্রী ও যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এবং তার মেয়ে যমুনা গ্রুপের গ্রুপ পরিচালক সুমাইয়া রোজালিন ইসলাম।

শুক্রবার বিকালে যমুনা ফিউচার পার্কের লেভেল-১-এ হুরের ফ্ল্যাগশিপ আউটলেটে আয়োজিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক (মার্কেটিং, সেল্স অ্যান্ড অপারেশন্স) ডক্টর মোহাম্মদ আলমগীর আলম এবং হুরের হেড অব অপারেশন মোহাম্মাদ মেহমুদ গুঞ্জাল।

বিদেশি লন কাপড়ের আগ্রাসনে যখন দেশীয় বস্ত্র খাত হুমকির মুখে পড়ছিল তখন দেশজ লন কাপড় ব্যবহারে বাঙালি নারীদের অনুপ্রাণিত করতে যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মো. নুরুল ইসলামের পরামর্শে তার যোগ্য উত্তরসূরি সুমাইয়া রোজালিন ইসলাম ২০২০ সালে ‘হুর’ ব্রান্ডের আত্মপ্রকাশ ঘটান।

শুরু থেকেই হুর ফ্যাশন প্রত্যেক সিজনে বাহারি রঙের কালেকশন নিয়ে আসে। দেশীয় জনপ্রিয় মডেলদের পাশাপাশি আন্তর্জাতিক মডেলদের মাধ্যমে হুরের বিজ্ঞাপন, ফ্যাশন শো, বিশেষ প্রদর্শনী ইত্যাদির মাধ্যমে মাত্র চার বছরের পরিক্রমায় এখন ‘হুর’ দেশের সীমানা ছাড়িয়ে প্রাচ্যের বাকি দেশগুলোর আকাশ ছুঁতে চলেছে।

বাঙালি নারীদের কাছে হুর এখন ব্যাপক পরিচিত ও সমাদৃত। বিদেশি পণ্যের চেয়ে গুণে ও মানে ভালো হওয়া সত্ত্বেও এর সাশ্রয়ী মূল্যের কারণে ‘হুর’ এখন উচ্চবিত্ত, মধ্যবিত্ত ছাড়িয়ে নিম্ন-মধ্যম আয়ের মানুষের নাগালেও ধরা দিয়েছে। সাশ্রয় হচ্ছে মানুষের পোশাকি ব্যয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে হুরে পাওয়া যাবে নিত্যনতুন চিত্তাকর্ষক ডিজাইন আর মনোলোভা কারুকাজের ডিজিটাল প্রিন্টের লন, চিকানকারি লন, থ্রি-পিস, কাফতান-কুর্তি, ট্রাউজার, ছেলেদের জন্য থাকছে ফরমাল-ক্যাজুয়াল শার্ট-প্যান্ট আর কাবুলি-পাঞ্জাবি। আরও আছে ছোটদের ট্র্যাডিশনাল জামা, বাবা-ছেলে, মা-মেয়ে ম্যাচিং কম্বো। সীমিত সময়ের জন্য থাকছে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ