শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

মোহাম্মদপুরে খেলার মাঠ দখল করে মেলা

রিপোটারের নাম / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

রাজধানীর মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড এলাকার ঐতিহ্যবাহী খেলার মাঠ দখল করে মাসব্যাপী মেলা বসানো হয়েছে। প্রায় ১ কিলোমিটার এলাকার স্থানীয় শিশু-কিশোর ও খেলোয়াড়দের খেলাধুলার অন্যতম মাঠটি এখন মেলার দখলে রয়েছে। খেলার মাঠ দখল করে মেলা বসানোর কারণে শিশু-কিশোর থেকে শুরু করে সাধারণ মানুষের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

সরেজমিন মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড পানির ট্যাঙ্কি মাঠে গিয়ে দেখা যায়, মাঠে ছোট-বড় মিলিয়ে প্রায় কয়েক শতাধিক গর্ত করে বাঁশ ও লোহার খুটি বসানো হয়েছে। মাঠে গর্ত করে দোকানপাটসহ বিভিন্ন খেলনা ও নাগরদোলা বসানো হয়েছে। এতে শিশু-কিশোরদের খেলার পুরো মাঠটি দখলের পাশাপাশি গর্ত তৈরি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ