শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

মেসেজ পাঠিয়ে পদ খোয়ালেন বিচারক

রিপোটারের নাম / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

হত্যা মামলার বিচার চলাকালীন ৫০০টিরও বেশি মেসেজ পাঠিয়ে ওকলাহোমার একজন বিচারককে তার পদ খোয়াতে হলো।

সোমবার থেকে বিশেষ আদালতে ওই বিচারকের বিচার শুরু হওয়ার কথা।

ডিস্ট্রিক্ট জজ ট্র্যাসি সোডারস্ট্রমের বিরুদ্ধে দায়িত্বে চরম অবহেলা, অফিসে সঠিক মেজাজের অভাব এবং তার অফিস তত্ত্বাবধানে ব্যর্থতার অভিযোগ আনা হয়েছে।

অভিযোগে জানা গেছে, তিনি একটি ২ বছর বয়সি শিশুর হত্যাকাণ্ডের বিচার প্রক্রিয়া চলাকালীন নিজের আসনে বসে শত শত মেসেজ পাঠাচ্ছিলেন। যার মধ্যে এমন বার্তাও ছিল, যা প্রসিকিউটরদের কাছে নিছক উপহাস বলে মনে হয়েছে।

স্থানীয় গণমাধ্যমে দেওয়া পদত্যাগপত্রে সোডারস্ট্রম বলেছেন, আমি ন্যায্য এবং দক্ষ পদ্ধতিতে সংবিধান অক্ষুণ্ন রাখার প্রতিশ্রুতি দিয়েছিলাম। আমি বিশ্বাস করি, আমি তাই করেছি। যাই হোক, এ অভিযোগ শুনে আমিও হতবাক হয়েছি।

ওকলাহোমা সুপ্রিমকোর্টের প্রধান বিচারপতি জন কেন ফোর একটি তদন্তের পরে সোডারস্ট্রমকে অপসারণের সুপারিশ করেছেন, তিনি প্রসিকিউটরদের উপহাস করেছেন। শুধু তাই নয়, শিশু হত্যাকাণ্ডের বিচারের সময় প্রসিকিউটরের মূল সাক্ষীকে মিথ্যাবাদী বলেছেন।

সিকিউরিটি ভিডিওতেও দেখা গেছে, গুরুত্বপূর্ণ শুনানি চলাকালীন ফোনে ব্যস্ত ছিলেন বিচারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ