শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

মৃত্যুর আগে শেষ পোস্টে কী লিখেছিলেন সোফিয়া

রিপোটারের নাম / ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

অ্যাডাল্ট ফিল্ম স্টার সোফিয়া লিওনের লাশ চলতি মাসের শুরুতে তার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। তার বয়স হয়েছিল ২৬ বছর।

বেশ কিছু দিন সোফিয়ার মৃত্যুর খবর আড়ালেই রেখেছিল তার পরিবার।

পরে সোফিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার সৎবাবা মাইক রোমেরো। তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনো চলছে।

মৃত্যুর আগে শেষ পোস্টে জীবন নিয়ে কথা বলেছিলেন সোফিয়া লিওন। শেষ পোস্টে ভক্তদের তিনি বলেছিলেন, ‘ঘর থেকে বের হও এবং জীবনে একটু বাড়তি উপভোগ করুন’।

মাইক রোমেরো সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে ভক্তদের কাছে মেয়ের শেষকৃত্য সম্পন্ন করার জন্য আর্থিক সাহায্যের আবেদন করেছেন।

তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। ও ঘুরতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা ওকে ভালোবাসে তাদের হৃদয়ে ওর স্মৃতি বেঁচে থাকবে’।

নিউইয়র্ক পোস্টের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২৬ বছরের সোফিয়া সেপ্টেম্বরে একটি ছবির ক্যাপশনে সাদা সানগ্লাস পরে পোজ দিয়েছেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘বাইরে যান এবং আজকে জীবন একটু বাড়তি উপভোগ করুন’।

সোফিয়ার মডেলিং এজেন্সি ১০১ মডেলিং। প্রতিষ্ঠানটি এক্সের একটি পোস্টে লিখেছে- ‘একটি সুন্দর আত্মা যে আমাদের অনেককে স্পর্শ করেছে। মিষ্টি দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেকটা ভালোবাসতাম। পরিবারের জন্য একটি গোফান্ড মি শুরু করা হয়েছে’।

আরও দাবি করা হয়েছে, আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যু একটি ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসেবে তদন্ত করা হচ্ছে।

১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্নো ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ