শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন

মণি কানন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার অনুষ্ঠিত

তরিক শিবলী / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকার মিরপুর ১ নম্বরে অবস্হিত মণি কানন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার ২০২৪ ইং অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল।
কোমলমতি শিশুদের মেধা ও মননের বিকাশের অতি বিশ্বস্ত প্রতিষ্ঠান মণি কানন উচ্চ বিদ্যালয়। শিশুদের মেধা ও মননের বিকাশের জন্য কাজ করে যাচ্ছে অত্র বিদ্যালয়ের সম্মানিত শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
১৯৮০ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টি খেলাধুলার ক্ষেত্রেও পিছিয়ে নেই। এই সুনাম সুখ্যাতি অর্জনের পিছনে যিনি নিরলস প্রয়াস চালিয়ে যাচ্ছেন তিনি হলেন এক সময়ের জনপ্রিয় খেলোয়ার এবং বর্তমানে অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সভাপতি জিন্নাতুর রহমানতুহীন।
তিনি বঙ্গবন্ধুর শিক্ষানীতির ভূয়সী প্রশংসা করেন এবং তার মৃত্যুর কারনে শিক্ষা ক্ষেত্রে সাময়িক ক্ষতি সাধন হলেও বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজ্ঞান ও মূল্যায়নভিত্তিক শিক্ষার যৌক্তিকতা তুলে ধরেন। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আবুল কাশেম মোল্লা, কমিশনার- ৮ নং ওয়ার্ড ঢাকা উত্তর সিটি করপোরেশন। শিখা রাণী চক্রবর্তী সংরক্ষিত মহিলা কমিশনার ৬,৭,৮ নং ওয়ার্ড, ঢাকা উত্তর সিটি করপোরেশন। রাবেয়া শিরিন, থানা মাধ্যমিক শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত, শাহ আলী থানা, ঢাকা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল, সংসদ সদস্য ঢাকা ১৪, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ছাত্র -ছাত্রী ভাইবোনদের ধন্যবাদ জানিয়েছেন জাতীয় সঙ্গীতকে যথাযথ মর্যাদা জানানোর জন্য। ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ ইবরাহীম খলীল বঙ্গবন্ধুকে নিয়ে গাওয়া গানে মুগ্ধ হয়ে নিজের প্রাপ্ত ফুলের তোড়া মাওলানা মোঃইবরাহীম খলীল উপহার প্রদান করেন।তিনি স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করার জন্য দৃপ্ত প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠান উপস্হাপন করেন অত্র বিদ্যালয়ের শিক্ষক মল্লিক রাকিবুল হোসেন এবং সৈয়দা মুনিয়া সুলতানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ