শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন

ভৈরব নদে অপরিকল্পিত ব্রিজ নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন

রিপোটারের নাম / ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

উচ্চ আদালতের নির্দেশনা উপেক্ষা করে যশোরের ভৈরব নদে অপরিকল্পিত ব্রিজ নির্মাণ বন্ধসহ চার দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার দুপুরে যশোরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে ভৈরব নদ সংস্কার আন্দোলন। মানববন্ধন কর্মসূচি শেষে প্রধানমন্ত্রী বরাবর লেখা একটি স্মারকলিপি জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, যশোর অঞ্চলের দীর্ঘতম নদ ভৈরবের ওপর ব্রিটিশের সময় থেকেই অত্যাচার চলছে। নদের উৎসস্থলে গতিমুখ পরিবর্তন, ৫২টি ব্রিজ, পোল্ডার, স্লুইসগেটের কারণে বিপর্যয়ের মধ্যে পড়ে ভৈরব। নদটির সংস্কারে শত শত কোটি টাকা ব্যয় করা হলেও সমস্যার কোন সমাধান হয়নি, বরং পরিস্থিতি আরও জটিল হয়েছে, অর্থের অপচয় হয়েছে। বক্তারা ভৈরবকে বাঁচাতে উজানে মাথাভাঙ্গা-ভৈরব নদী সংযোগ দ্রুত বাস্তবায়ন, হাইকোর্টের জারিকৃত রুল অমান্য করে ভৈরবের ওপর ব্রজি নির্মাণকাজ বন্ধ, ভবদহ সমস্যার স্থায়ী সমাধানের লক্ষ্যে বিল কপালিয়াসহ অন্যান্য বিলে টিআরএম চালু ও ভৈরব, কপোতাক্ষ সংস্কারে দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ