শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

বিবস্ত্র করে কিশোর গ্যাংয়ের নির্যাতন

রিপোটারের নাম / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

পিরোজপুরের মঠবাড়িয়ায় শাহাদাৎ মৃধা নামের যুবককে ঘরে আটকে নির্যাতনের পর বিবস্ত্র করে ভিডিও ও টাকা আদায় করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় শনিবার স্থানীয়রা অভিযুক্ত দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
শুক্রবার বিকালে উপজেলার থানাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। আটকরা হলেন রাব্বি আকন ও তানভীর। রাব্বি উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের আলমগীর আকনের ছেলে ও তানভীর ধানীসাখা গ্রামের জামাল বেপারীর ছেলে। শাহাদাৎ উপজেলার বাইশকুড়া গ্রামের মজিদ মৃধার ছেলে।

একজন ভুক্তভোগী জানান, তিনি শুক্রবার মঠবাড়িয়া শহরে ডাক্তার দেখাতে যান। ইফতারের সময় হওয়ায় তিনি ওই স্থানে তার বোনের বাসায় যান। সেখানে বখাটে রাব্বি আকনের নেতৃত্বে একদল কিশোর গ্যাং সদস্য ঘরে ঢুকে চোখ বেঁধে তাকে মারধর এবং বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। পরে গ্যাংয়ের সদস্যরা ৫০ হাজার টাকা দাবি করে। তিনি বিকাশে ২০ হাজার টাকা দিলে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় তিনি রাতেই থানায় অভিযোগ করেন। পরে শনিবার পৌর শহরের সমবায় মার্কেট এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় ওই দুজনকে আটক করে পুলিশে দেওয়া হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, ভিডিও উদ্ধারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ