শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

বাইকসহ আরোহীকে টেনেহিঁচড়ে নিয়ে গেল বাস, ১ কিমি দূরে পড়ল লাশ

রিপোটারের নাম / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় বিআরটিসি বাসের নিচে মোটরসাইকেলসহ আরোহীকে টেনেহিঁচড়ে নিয়ে গেল। অন্তত ১ কিলোমিটার দূরে পড়ল লাশ। এ সময় মোটরসাইকেল চালক মো. নয়ন হোসেনের (২৭) দেহ টুকরো টুকরো হয়ে যায়।

সোমবার সকাল ৮টার দিকে ভাঙ্গা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ বাসস্ট্যান্ডে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত নয়ন হোসেন নড়াইল জেলার কালিয়া থানার খরোরিয়া গ্রামের মো. মনোয়ার হোসেনের পুত্র।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই নোমান  বলেন, মুনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে গোপালগঞ্জগামী বিআরটিসি পরিবহণের একটি বাসের সঙ্গে ও নড়াইল থেকে ঢাকাগামী রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি গাড়ির নিচে আটকা পড়ে। চালকের লাশ প্রায় এক কিলোমিটার দূরে টেনেহিঁচড়ে নিয়ে যায়। আরোহীর দেহ টুকরো টুকরো হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। আইনশৃঙ্খলা ও মহাসড়কে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে মুনসুরাবাদ বাসস্ট্যান্ডে মোটরসাইকেল ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। তখন মোটরসাইকেলটি বাসের নিচ আটকা পড়ে। চালক ১ কিলোমিটার দূরে গিয়ে ছিটকে পড়েন। মোটরসাইকেলটি তিন কিলোমিটার দূরে নিয়ে যায়। মোটরসাইকেলটি সড়কে ঘসা লাগায় আগুন ধরে যায়। দুর্ঘটনার পর বিভিন্ন মানুষ সংকেত দিলেও চালক গাড়ি থামাননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ