শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬

রিপোটারের নাম / ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

ফেনীতে রেলক্রসিংয়ে বালুবাহী ট্রাকে মালবাহী ট্রেনের ধাক্কায় ট্রাকচালকসহ ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ছাগলনাইয়া উপজেলার ফাজিলপুর রেলস্টেশন ও মুহুরীগঞ্জ রেলস্টেশনের মধ্যবর্তী মুহুরীগঞ্জ ব্রিজ ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গেটম্যান ক্রসিংয়ের ব্যারিয়ার না ফেলায় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছেন।

নিহতরা হলেন- ট্রাকচালক মো. মিজান (৩২) বাড়ি বরিশাল জেলার উজিরপুর উপজেলায়। মো. আশিক বাড়ি কুমিল্লার লাকসামে। আবুল খায়ের (৩৫) বাড়ি লাকসামে। রিপাত (১৬), সাজ্জাদ (১৬) ও দ্বীন মোহাম্মদ এ তিনজনের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। এর মধ্যে দুজনের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। অন্যদের মৃত্যু হয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়। এ কারণে রেলওয়ে পুলিশ প্রথমে দুজন নিহত হওয়ার খবর দেয়। পরে অন্য চারজনের খবর পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা ‘চিটাগাং মেইল’ ট্রেনটি চট্টগ্রাম যাচ্ছিল। ট্রেনটি ফাজিলপুর রেলস্টেশন পার হয়ে মুহুরীগঞ্জের কাছাকাছি পৌঁছালে ই/৩২(১) নম্বর রেলক্রসিংয়ে একটি ট্রাক চলন্ত ট্রেনের সামনে পড়ে। এ সময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি অনেক দূরে ছিটকে পড়ে। এতে ট্রেনের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। খবর পেয়ে রেললাইনের ওপর পড়ে থাকা ক্ষতিগ্রস্ত ট্রাক ও লাশ সরিয়ে নেয় রেলওয়ে কর্তৃপক্ষ। এরপর ছাগলনাইয়া থানা পুলিশ এসে দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আহত অন্যদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠায়।

পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, বালুবাহী ট্রাকটি রেললাইন ক্রস করার সময় এর পেছনের অংশে ট্রেন ধাক্কা দেয়। দুর্ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেনীর রেল স্টেশন মাস্টার মোহাম্মদ হারুন জানান, দুর্ঘটনার পর ট্রেনটি আবার পেছনের দিকে ফাজিলপুর স্টেশনে নিয়ে আসা হয়। পরে বেলা ১১টা ৪৫ মিনিটে ট্রেনটি ফের চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ