শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

প্রতিষ্ঠালগ্ন থেকেই মানুষের অধিকার আদায়ের কথা বলে আসছে যুগান্তর

রিপোটারের নাম / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

প্রতিষ্ঠালগ্ন থেকেই যুগান্তর মানুষের অধিকার আদায়ের কথা বলে আসছে। সাহসিকতার সঙ্গে সমাজের অনিয়ম, অসঙ্গতি ও দুর্নীতির কথা বলে আসছে যুগান্তর। যার কারণেই সব শ্রেণি-পেশার মানুষের আস্থার আশ্রয়স্থল হিসেবে পরিণত হয়েছে এই সংবাদপত্রটি। শুধুমাত্র ২ যুগ নয়, আরও যুগ যুগ ধরে যুগান্তর এ ভূমিকা অব্যাহত রাখবে- এমন প্রত্যাশা ব্যক্ত করেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন।

যুগান্তরের পঁচিশ বছরে পদার্পণ উপলক্ষে দিনাজপুরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

দিনাজপুরের পিকনিক স্পট স্বপ্নপূরীতে সোমবার দুপুর ১২টায় আলোচনা সভা, কেক কাটা ও র‌্যালির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, বাংলাদেশে আরও অনেক সংবাদপত্র রয়েছে। আমি কোনো সংবাদপত্রকেই খাটো করে দেখছি না। প্রতিটি সংবাদপত্রই তাদের নিজ নিজ অবস্থান থেকে মানুষের কথা তুলে ধরছে। তবে এক্ষেত্রে যুগান্তর মনে হয় একটু আলাদা। কারণ যুগান্তর দেশের স্বার্থে, জনগণের স্বার্থে সবসময়ই সাহসী ভূমিকা নিয়ে সংবাদ পরিবেশন করে যাচ্ছে। এতে দেশ উপকৃত হচ্ছে, সমাজ উপকৃত হচ্ছে, মানুষ উপকৃত হচ্ছে। যুগান্তর এ ধারা অব্যাহত রেখে দেশ, জাতি ও সাধারণ মানুষের কল্যাণে যাতে কাজ করে যায়, সেজন্য যুগান্তরের প্রকাশক, সম্পাদক ও সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।

সংক্ষিপ্ত আলোচনার পর কেক কেটে আনুষ্ঠানিকভাবে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। শেষে একটি র‌্যালি বের করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- যুগান্তরের দিনাজপুর জেলা প্রতিনিধি একরাম তালুকদার, বীরগঞ্জ প্রতিনিধি আব্দুর রাজ্জাক, বিরামপুর প্রতিনিধি মশিহুর রহমান, বিরল প্রতিনিধি আতিউর রহমান আতিক, হাকিমপুর প্রতিনিধি আব্দুল আজিজ, নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সুলতান মাহমুদ, দৈনিক উত্তরবাংলার স্টাফ রিপোর্টার ফখরুল হাসান পলাশ, সাংবাদিক এএসএম শীষনবী মণ্ডল শিশির প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ