শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

পিটিআই সমর্থিত স্বতন্ত্রদের যে আহ্বান জানালেন শেহবাজ

রিপোটারের নাম / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) স্বতন্ত্র প্রার্থীরা সংখ্যাগরিষ্ঠতা দেখাতে পারলে বিরোধী আসনে বসতে প্রস্তুত বলে জানিয়েছেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএলএন) প্রেসিডেন্ট ও সাবেক প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ।

মঙ্গলবার লাহোরে সংবাদ সম্মেলনে দেওয়া বক্তৃতায় স্বতন্ত্র প্রার্থীদের এ কথা বলেন তিনি।খবর ডনের।

শেহবাজ শরিফ বলেন, সংবিধান অনুযায়ী যাদের সংখ্যা বেশি তাদেরই সরকার গঠন করতে হবে, স্বতন্ত্র প্রার্থীরা যদি সরকার গঠন করতে পারেন, তাহলে ভালো করেই সরকার গঠন করতে হবে। স্বতন্ত্র প্রার্থীরা সরকার গঠন করতে না পারলে প্রতিনিধি পরিষদের অন্য দলগুলো আলোচনা করে সিদ্ধান্ত নেবে।

তিনি বলেন, এখন জাতির ক্ষত নিরাময়ের সময় সময় এসেছে। আমাদের ক্ষোভকে ভালোবাসায় পরিণত করতে হবে, এটা হৃদয়ের কথা যে আমরা শুধু দেশের সমৃদ্ধি চাই। বৃহত্তর জাতীয় স্বার্থে সবাইকে মিলেমিশে এগিয়ে যেতে হবে।

শেহবাজ শরিফ আরও বলেন, আমরা বিরোধী দল হিসাবে চার বছর ধরে এই জাতির সেবা করেছি, আমরা এফএটিএফ বিলটি পাস করেছি যা জাতির সর্বোত্তম স্বার্থে ছিল।

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সমালোচনা করে তিনি বলেন, যখন কাশ্মীরের সমস্যা আসলো, ভারত আক্রমণ করল, তিনি বসতে রাজি হলো না, করোনা এলেও একসঙ্গে বসতে রাজি হয়নি। ভারতীয় প্লেন যখন পাকিস্তানের আকাশসীমা অতিক্রম করে তখন সে রাতে আমাদের মিটিং ছিল, সে সময় সবাইকে বলা হলো প্রধানমন্ত্রী আসবেন, কমান্ডার দেড় ঘণ্টা দেরিতে এলেও প্রধানমন্ত্রী আসেননি, চার বছর প্রধানমন্ত্রী চোরের দরজা দিয়ে ঢুকতেন।

অভিযোগ করে শেহবাজ বলেন, ওই সময় ইমরান খান বিরোধীদের মুখোমুখি হতে চাননি, করমর্দন করতে চাননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ