শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন আহ্বান, যা বলল পিটিআই

রিপোটারের নাম / ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

প্রেসিডেন্টের আপত্তি সত্ত্বেও পাকিস্তানে ডাকা হয়েছে পার্লামেন্ট অধিবেশন। এমনকি এ সংক্রান্ত ডকুমেন্টে সইও করেননি তিনি। স্বতন্ত্র প্রার্থীদের বিষয়টি ফয়সালা না করায় তিনি এ পদক্ষেপ নিয়েছেন। তবে প্রেসিডেন্টকে ছাড়াই আগামী ২৯ ফেব্রুয়ারি পার্লামেন্টের উদ্বোধনী অধিবেশন ডাকা হয়েছে।

এ প্রসঙ্গে কারাবন্দী ইমরান খানের দল পিটিআই প্রতিক্রিয়া জানিয়েছে। দলটির নেতা ব্যারিস্টার গহর বলেছেন, সংরক্ষিত আসনগুলিকে নোটিশ না দিয়ে কোনো অধিবেশন ডাকা যাবে না।

ডন জানিয়েছে, রাজধানী ইসলামাবাদে মিডিয়ার সাথে কথা বলার সময় পিটিআই নেতা গহর বলেন, ‘পাঞ্জাব (অ্যাসেম্বলি) অধিবেশন একটি অবৈধ উপায়ে পরিচালিত হয়েছে। সিন্ধু প্রদেশের বিধানসভার অধিবেশনও বেআইনি পদ্ধতিতে পরিচালনা করা হয়েছে। এখন যদি জাতীয় পরিষদের অধিবেশন ডাকা হয়, তবে তাও বেআইনি হবে। কারণ হাউসের সমস্ত সদস্যদের অবহিত করার পর অধিবেশন আহ্বান করা উচিত।

তিনি পাকিস্তানের নির্বাচন কমিশনকে এই বিষয়ে ব্যবস্থা নিতে এবং পিটিআই-সমর্থিত প্রার্থীদের জন্য সুন্নি ইত্তেহাদ কাউন্সিলের পক্ষে নোটিশ দেওয়ারও আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ