শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

নিত্যপণ্যের দাম বাড়ায় দেশের মানুষ অসহায়: সেলিমা রহমান

রিপোটারের নাম / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

নিত্যপণ্যের দাম বাড়ায় দেশের মানুষ আজ অসহায়। এর জন্য সরকারকে দায়ী করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

শুক্রবার রাজধানীর একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিলে এ কথা বলেন তিনি।

রমজানের চতুর্থ দিনে পল্টনের একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করে ঢাকাস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরাম। সেখানে যোগ দেন দলটি সিনিয়র নেতারা।

সেলিমা রহমান বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে রমজান মাসেও মানুষের দুর্ভোগ কমেনি। সাধারণ মানুষ আজ কিছু খেতে পারছে না; কিন্তু সরকার মানুষের কথা চিন্তাই করছে না। শুধু উন্নয়নের কথা বলে জনগণের সঙ্গে উপহাস করছে ক্ষমতাসীনরা। বিদেশি ঋণের টাকা পরিশোধ করতে সবকিছুতে কর বাড়ানো হয়েছে।

এদিকে শুক্রবার ঢাকা মহানগর উত্তর বিএনপি ভাটারা থানাধীন ১৭, ৩৯, ৪০নং ওয়ার্ড এবং খিলক্ষেত থানাধীন ৪৩, ৪৮ ও আংশিক ১৭ নাম্বার ওয়র্ডে ইফতার মাহফিল কর্মসূচি করেছে। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ধারাবাহিকভাবে উপস্থিত হয়ে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

উপস্থিত নেতাকর্মী আর সাধারণ মানুষের উদ্দেশে তিনি বলেন, রমজান মাসে খেজুর, চাল, ডাল, তেল, পেঁয়াজ, ছোলা, মাছ-মাংস, ডিম, সবজি, আনাজ-পাতিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে মানুষের শ্বাসরুদ্ধকর অবস্থা। সিন্ডিকেটের মাধ্যমে জিনিসপত্রের দাম বৃদ্ধি করে দেশের ধর্মপ্রাণ মানুষকে এ রমজান মাসে দুঃসহ যন্ত্রণার মধ্যে নিক্ষেপ করেছে। এ অবৈধ সরকার পবিত্র মাসকে লুটপাটের ক্ষেত্র বানিয়েছে। রমজানে শয়তানকে নিয়ন্ত্রণ করা গেলেও এই অবৈধ সরকার আছে বহাল তবিয়তে। এজন্যই আজ বাজারের এ দুরবস্থা।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আতাউর রহমান চেয়ারম্যান, আক্তার হোসেন, সদস্য হাজী ইউসুফ, আজহারুল ইসলাম সেলিমসহ ভাটারা এবং খিলক্ষেত থানা ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ