শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

নাটোর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির নিরঙ্কুশ জয়

রিপোটারের নাম / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিতদের নিরঙ্কুশ জয় এবং আওয়ামী লীগপন্থিদের ভরাডুবি হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত নির্বাচনে মোট ১১টি পদের মধ্যে মহিলা সম্পাদিকা, পাঠাগার এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদকের তিন পদ ছাড়া আর কোনো পদে জয়লাভ করতে পারেননি তারা।

সভাপতি পদে বিজয়ী হয়েছেন প্যানেলের বাহির থেকে দাঁড়ানো বর্তমান সভাপতি আবু আহসান টগর। তিনি পেয়েছেন ১৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রসাদ কুমার তালুকদার বাচ্চা পেয়েছেন ১২২ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের মো. শরীফুল হক মুক্তা। তার নিকটতম তার নিকটতম প্রতিদ্বন্দ্ব বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের জাহাঙ্গীর হোসেন সাজু পেয়েছেন ১১৪ ভোট।

এছাড়া বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে বিজয়ী হয়েছেন সিনিয়র সহসভাপতি পদে এসএম লুতফর রহমান রাব্বানী, জুনিয়র সহসভাপতি পদে হারুন-অর-রশিদ বুলবুল, যুগ্ম সম্পাদক পদে শহীদ মাহমুদ মিঠু, কোষাধ্যক্ষ পদে মো. মোখলেসুর রহমান মিলন, নিরীক্ষণ সম্পাদক পদে মো. আরিফুল ইসলাম ও আপ্যায়ন ও ক্রীড়া সম্পাদক মো. মাহমুদুর রহমান প্রামানিক।

অপরদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ থেকে বিজয়ী হয়েছেন মহিলা সম্পাদিকা পদে আরজুমান্দ বানু পুস্প, পাঠাগার সম্পাদক পদে শরিফুল ইসলাম ইমন এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাকী বিল্লাহ রশীদি।

প্রধান নির্বাচন কমিশনার একেএম শাহজাহান কবীর মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে মোট ৩০৭ জন আইনজীবীর মধ্যে ২৯৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বড়াইগ্রাম উপজেলার বাসিন্দারা সভাপতি, সম্পাদক ও জুনিয়র সহসভাপতি নির্বাচিত হওয়ায় বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান তাদের অভিনন্দন জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ