শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

ধুনটে বিক্রি হওয়া নবজাতক ফিরে পেলেন মা

রিপোটারের নাম / ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

বগুড়ার ধুনটে বিক্রি হওয়া নবজাতক মো. লাইওমকে প্রায় তিন মাস পর বুকে ফিরে পেয়েছেন অসহায় মা আয়শা খাতুন। গত বছর ২৮ নভেম্বর প্রসবের পর ক্লিনিক থেকে ওই নবজাতককে লাখ টাকায় বিক্রি করে দেন আয়েশার এক আত্মীয়। ধুনট থানা পুলিশ শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করে। বুকের ধনকে ফিরে পেয়ে কান্নায় ভেঙে পড়েন আয়শা।

এর আগে সন্তানকে বিক্রির অভিযোগে তিনি তার আত্মীয় বিএনপি নেতা রফিকুল ইসলাম শাহীনসহ চারজনের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা করেন। শাহীন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক। আয়শা উপজেলা সদর ইউনিয়নের মাটিকোড়া গ্রামের মৃত আশাদুল ইসলামের মেয়ে। তিনি বেলকুচি গ্রামে নানি আছিয়া বেওয়ার সঙ্গে থাকতেন। তার স্বামী সোহেল ঢাকায় গার্মেন্টে কাজ করেন।

তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম রোববার জানান, দত্তক বাবা-মা শিশুটিকে মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস মল্লিককে দেন। শনিবার তিনি শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দিয়েছেন। আজ আদালতে নেওয়া হবে। শিশুটি কে পাবেন আদালতের নির্দেশের পর সেই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি আরও জানান, ওই মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ