শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

দেশের অর্থনীতি ভালো না থাকার কারণ জানালেন অর্থ প্রতিমন্ত্রী

রিপোটারের নাম / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করে বর্তমান সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে অন্যান্য দেশের অর্থনৈতিক অবস্থা ভালো না থাকলেও বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা তুলনামূলকভাবে ভালো অবস্থানে রয়েছে।

শনিবার দুপুরে সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ওয়াসিকা আয়শা খান বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স- তাই অন্যান্য সব মন্ত্রণালয়ের মতো অর্থ মন্ত্রণালয়ও থাকবে দুর্নীতিমুক্ত। অর্থ মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা বা কর্মচারী যদি দুর্নীতির সঙ্গে জড়িত থাকে তবে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন আরও ছয় প্রতিমন্ত্রী। তারা হলেন- পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার ও সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজহার খান।

তারা শনিবার দুপুরে জাতীয় সৃতিসৌধে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন এবং স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাভার গণপূর্ত বিভাগ-১-এর উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আশরাফুর রহমান, আশুলিয়া থানার ওসি এএফএম সায়েদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ