শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

দক্ষিণখানের সিএনজি পাম্প এলাকায় সড়কে জমে থাকা পানি নিষ্কাশনের নির্দেশ খসরু চৌধুরী এমপির

রিপোটারের নাম / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দক্ষিণখান থানাধীন ৫০ নম্বর ওয়ার্ডের আজমপুর কাঁচাবাজার সংলগ্ন সিএনজি পাম্প এলাকায় রাস্তায় জমে থাকা পানি নিষ্কাশনের নির্দেশ দিয়েছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী।

শুক্রবার জুম্মার নামাজের পর পরির্দশনে এসে তিনি এ নির্দেশ দেন। ওই সময় ঢাকা-১৮ আসনের সড়ক ও ড্রেনের উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করতে সংশ্লিষ্ট ঠিকাদার ও প্রকৌশলীদের নির্দেশ দেন খসরু চৌধুরী এমপি।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম, সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন, ৫০নং ওয়ার্ড কাউন্সিলর ডিএম শামীমসহ দক্ষিণখান থানা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খসরু চৌধুরী এমপি বলেন, জনগণের কল্যাণ ও তাদের সুখে দুঃখে আমৃত্যু পাশে থাকবো এটিই আমার অঙ্গীকার। কোনও অবহেলা সহ্য করা হবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ