শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

ঢাকা-১৮ আসনে জনপ্রিয়তার শীর্ষে দয়াল কুমার বড়ুয়া।

রিপোটারের নাম / ২৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

এম,পারভেজ ঃ ঢাকা-১৮ আসনের ডিএনসিসির ১৭টি ওয়ার্ডকে ঢেলে সাজাতে দয়াল কুমার বড়ুয়ার বিকল্প নেই বলে জানান বৃহত্তর উত্তরায় ৮ থানায় বসবাসরত সর্বস্তরের জনগণ। এ ছাড়াও উত্তরা মডেল টাউনে বসবাসরত সুশীল সমাজের নেতৃবৃন্দসহ আপামোর জনসাধারণ দয়াল কুমার বড়ুয়াকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান এমনটাই জানিয়েছেন তারা। তারা আরও বলেন, ঢাকা সিটির গুরুত্বপূর্ণ এই আসেনের নৌকার দাবিদার একমাত্র হাবিব হাসান টেকনিক্যাল কারণে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর কারণে এখানে দয়াল কুমার বড়ুয়া ভাইয়ের কোন বিকল্প নেই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের লক্ষ্য,স্মার্ট বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সকল উন্নয়ন কাজ হাতে নিয়েছেন এখানকার ১৭টি ওয়ার্ডের চলমান কাজ সমাপ্ত করতে দয়াল কুমার বড়ুয়ার মতো শিক্ষিত স্মার্ট যৌগ্য ব্যাক্তির প্রয়োজন । দয়াল কুমার বড়ুয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে পূনরায় এমবিএ সম্পন্ন করেন। ব্যক্তি জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছেন কল্যাণ পাটির সিনিয়র সহ-সভাপতি দয়াল কুমার বড়ুয়া।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনের প্রভাবশালী রাজনীতিবীদ,সুশিল সমাজ,শিক্ষক সমাজ, সাংবাদিক সমাজ,মসজিদ কমিটির লোকজন, বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দ, সেক্টর কল্যাণ সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন থানা ওয়ার্ডের সাধারণ ভোটার এবং হাজার হাজার সাধারণ মানুষকে সাথে নিয়ে তিনি তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। ইতি মধ্যে দয়াল কুমার বড়ুয়া নির্বাচনী প্রচারণায় শতভাগ এগিয়ে রয়েছে। ঢাকা-১৮ আসনের প্রবীন-নবীন রাজনৈতিক নেতা কর্মীদের মুখে মুখে দয়াল কুমার বড়ুয়া, দয়াল কুমার বড়ুয়া জয়ধ্বনি শুরু হয়েছে। প্রতিদিন হাজার হাজার সাধারণ মানুষ ” হাত- ঘড়ি” হাত-ঘড়ি ” দয়াল ভাই -দয়াল ভাই স্লোগানে স্লোগানে উত্তরার রাজপথ দখল করে রেখেছে।

স্থানীয়রা জানান, দয়াল কুমার বড়ুয়া একজন মানবিক নেতা ও তরুণ রাজনীতিবীদ। তার নেতৃত্বে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষসু-সংগঠিত। তিনি গরীব অসহায় জনগণের সুখে দুঃখে সব সময় তাদের পাশে থেকে নিরলস ভাবে সেবা দিয়ে মানবিক নেতা হিসেবে তাদের হ্রদয়ে স্থান করে নিয়েছেন।

স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা জানান,দয়াল কুমার বড়ুয়া এতটাই উদার মনের মানুষ, দিন নেই রাত নেই তিনি ঢাকা -১৮ আসনের সর্বস্তরের মানুষ ও রাজনৈতিক নেতাকর্মীকে বিভিন্ন সহযোগিতার মাধ্যমে বুকে আগলে রেখেছেন।

তারা আরো বলেন, মানবিক নেতা দয়াল কুমার বড়ুয়া বৃহত্তর উত্তরার তৃণমূল রাজনিতীর সাথে জড়িয়ে তিনি তার মেধা ও প্রজ্ঞা দিয়ে এ অঞ্চলের সুবিধা বঞ্চিত সাধারণ মানুষের অধিকার নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি এ আসনকে তার কর্মী ভক্তদের দূর্গে পরিনত করেছেন।
এ আসনের বিভিন্ন ওয়ার্ড বসবাসরত ব্যবসায়ী নেতারা বলেন,দয়াল কুমার বড়ুয়ার মতো মানবিক ও কর্মীবান্ধব এমন নেতা এ যুগে খুজে পাওয়া যাবে না।তারা আরো বলেন, ঢাকা -১৮ আসনে বসবাসকারী লাখো মানুষের কাছে তার মোবাইল নাম্বার রয়েছে। যে কোন বিপদে আপদে তিনি গরীব অসহায় মানুষকে সহযোগিতা করেন।

এছাড়াও দলের দূর্দিনে নেতা কর্মীদের পাসে ছিলেন তিনি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের লক্ষ্যে কর্মীবান্ধব এ নেতা ঢাকা -১৮ আসনের রাজনিতীকে আলোকিত করেছেন। দয়াল কুমার বড়ুয়া দীর্ঘদিন বৃহত্তর উত্তরার সাংবাদিক সমাজকে সাথে নিয়ে হতদরিদ্র পরিবারের পাশে বিভিন্ন অনুদানের হাত বাড়িয়ে তাদেরকে সহায়তা করেন। বর্তমানে তিনি কল্যাণ পাটির সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। গত তিন বছর যাবত এ আসনে একটানা তিনি সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে জনমনে মানবিক নেতা হিসেবে স্থান করে নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ