শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

ঢাকার দুই জজ আদালতে নতুন বিচারক

রিপোটারের নাম / ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

ঢাকা মহানগর ও জেলা দায়রা জজ আদালতে নতুন দুই বিচারক নিয়োগ পেয়েছেন। মহানগর দায়রা জজ আদালতে মোহাম্মদ আস-সামছ জগলুল হোসেন ও জেলা দায়রা জজ আদালতে হেলাল উদ্দিন বিচারক হিসেবে নিয়োগ পেয়েছেন।

মঙ্গলবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় বাংলাদেশ সুপ্রিমকোর্টের সঙ্গে পরামর্শক্রমে ও রাষ্ট্রপতির আদেশক্রমে এক প্রজ্ঞাপনে এ নিয়োগ দেয়।

জানা গেছে, মোহাম্মদ আস-সামছ জগলুল হোসেন বদলির আগে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হিসেবে কর্মরত ছিলেন। আর হেলাল উদ্দিন কুমিল্লা জেলা ও দায়রা জজ হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামান ও জেলা দায়রা জজ হাবিবুর রহমান ভূঁইয়া অবসরে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ