শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

ট্রাক্টর উল্টে খাদে পড়ে চালকসহ নিহত ২

রিপোটারের নাম / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ট্রাক্টর উল্টে খাদে পড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার সকালে উপজেলার নাটঘর ইউনিয়নের বড়হিত মৌড়ের পূর্ব পাশে নবীনগর-রাধিকা সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন ব্রাহ্মণহাতা (নারুই) গ্রামের বজলু মিয়ার ছেলে আমির হোসেন (১৫) ও আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়ন রুটি খামের শাহজাহান মিয়ার ছেলে এনামুল হোসেন (৩৫)।

স্থানীয়রা জানান, ট্রাক্টরটি চালাচ্ছিলেন এনামুল। পাশে বসেছিলেন হেলপার আমির ও রাকিব। সকালে উপজেলার বড়হিত মৌড়ের পূর্ব পাশে নবীনগর-রাধিকা সড়কে বালু নিয়ে একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে শিবপুরের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়।

এ সময় চালকসহ সহকারী ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহতাবস্থায় একজনকে উদ্ধার করলেও দুজন ঘটনাস্থলে মারা যান। আহত ব্যক্তিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

নবীনগর থানার ওসি মাহবুব আলম জানান, একটি ট্রাক্টর শিবপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেপরোয়া গতির কারণে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে বড়হিত এলাকায় খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরচালক ও তার এক সহযোগী মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ