শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

টাইগারকে এক ‘দিশায়’ থাকতে বললেন অক্ষয়

রিপোটারের নাম / ১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

কথায় আছে যা রটে তার কিছু তো বটে! অভিনেতা টাইগার শ্রফের প্রেমজীবন হামেশাই থাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে। একটা সময় অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন জ্যাকি পুত্র। কিন্তু ৬ বছরের সেই সম্পর্ক ভেঙে যায় ২০২২ সালে।

তারপরেও নাকি ‘দিশা’তেই থিতু হয়েছেন টাইগার, এমনটাই রটনা। গত বছরের মাঝামাঝি সময়ে নতুন দিশার আগমন ঘটেছে। তিনি পাটানি নন, ধানুকা। নামী প্রযোজনা সংস্থার উচ্চ পদে রয়েছে দিশা ধানুকা। সেইসূত্রেই আলাপ দুজনের। এবার দিশা নিয়েই টাইগারকে বেকায়দায় ফেললেন অক্ষয় কুমার।

শীঘ্রই ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দুজনকে। মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ট্রেলার। ছবির ট্রেলার লঞ্চের মঞ্চেই বেফাঁস অক্ষয়। গোটা অনুষ্ঠানের সবচেয়ে আলোচিত অংশ হয়ে উঠল হিন্দুস্তান টাইমসের একটি প্রশ্ন। অক্ষয় কুমার ও টাইগার শ্রফের কাছে জানতে চাওয়া হয়েছিল পরস্পরকে কী উপদেশ দিতে চান তারা।

ইন্ডাস্ট্রির সিনিয়র তথা সুপারস্টার অক্ষয়কে প্রশংসায় মুড়ে দেন টাইগার। বলেন, ‘কিছু বলার দরকার নেই। ওনার মধ্যে কোনো কমতি নেই। ওনার বয়স তো দিনদিন কমছে, প্রত্যেক তরুণ অভিনেতার অনুপ্রেরণা অক্ষয় কুমার।

এত ভালো ভালো কথা শুনেও বোমা ফাটাতে ছাড়লেন না অক্ষয়। মুচকি হেসে তার জবাব, আমি তো টাইগারকে একটা কথাই বলব, একটাই দিশায় থাকো!

অক্ষয়ের এই উপদেশ যে সহ-অভিনেতার প্রেমজীবন নিয়ে তা বুঝতে অসুবিধা হয়নি কারো। এরপরই চেষ্টা করেও হাসি চাপতে পারেননি মঞ্চে উপস্থিত বাকিরা। হাসতে হাসতে টাইগারকে জড়িয়ে ধরেন অক্ষয়। তার ঠোঁটের কোনেও তখন হাসির ঝিলিক।

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-য় অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে ভারতীয় সেনা অফিসারের চরিত্রে দেখা যাবে। এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ২০২৪-এর ঈদে মুক্তি পাবে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ