শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় ছিল মারিয়া

রিপোটারের নাম / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

নাটোরে নুসরাত জাহান মারিয়া ওরফে বৈশাখী (১৮) নামে জেলা ব্যাডমিন্টন দলের নারী খেলোয়াড়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বৈশাখী জেলার সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। বৈশাখী নাটোর নবাব সিরাজ-উদদ্দৌলা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্রী হিসেবে ছাত্রীনিবাসে পরিচয় দিলেও সে এবার দ্বিতীয়বারের মতো মাধ্যমিক পরীক্ষা দিয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কোনো কারণে অভিমান করে বৈশাখী আত্মহত্যা করেছে। ছাত্রীনিবাসটিতে সে ডাবল বেডের একটি কক্ষ নিয়ে একাই বসবাস করত। বৈশাখী স্থানীয় চামারি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রশিদুল ইসলামের ভাতিজি।

হাফসা ছাত্রীনিবাসের মালিক ও নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু জানান, শনিবার রাত ৯টার দিকে তার ছাত্রীনিবাসের তৃতীয় তলার ছাত্রীরা তাকে ফোন করে জানায়, বৈশাখীর রুমের দরজা বন্ধ রয়েছে। রুম থেকে তারা বৈশাখীর কোনো সাড়াশব্দ পাচ্ছে না। পরে তিনি বৈশাখীর পরিবার ও নাটোর থানায় বিষয়টি জানান। খবর পেয়ে নাটোর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ছাত্রীনিবাসে এসে বৈশাখীর রুমের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাতেই নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ