শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

ছাত্রকে গুলি করা সেই শিক্ষকের শাস্তি দাবিতে বিক্ষোভ

রিপোটারের নাম / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

ছাত্রকে গুলি করা সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষক রায়হান শরীফকে চাকরিচ্যুত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের সামনের সিরাজগঞ্জ-হাটিকুমরুল আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

এ সময় সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকে পড়ে।

বিক্ষোভে শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি জান্নাত আরা হেনরী।

পরে কলেজ অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরী ও এমপি জান্নাত আরা হেনরী দাবি পূরণের আশ্বাস দিলে শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করে ক্যাম্পাসে ফিরে যান। তবে শিক্ষক রায়হান শরীফকে দ্রুত চাকরিচ্যুত ও দৃষ্টান্তমূলক শাস্তি না দেওয়া হলে আরও কঠোর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন শিক্ষার্থীরা।

এদিকে এ ঘটনায় স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত তিন সদস্যের একটি তদন্ত দল সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে পৌঁছে তদন্ত কাজ শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ