শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে বেকারিকে ৫ লাখ টাকা জরিমানা

রিপোটারের নাম / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

খাদ্যে হাইড্রোজ ব্যবহার, অস্বাস্থ্যকর অবস্থায় খাদ্যদ্রব্য সংরক্ষণ, লেবেলহীন প্রচুর খাদ্যপণ্য মজুদ এবং কারখানার পরিবেশ অসন্তোষজনক প্রমাণিত হওয়ায় চট্টগ্রামের পটিয়া উপজেলার বিসিক শিল্প নগরের একটি বেকারিকে ৫ লাখ টাকা জরিমানা তাৎক্ষণিক আদায় করা হয়েছে। আজ বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উপ-পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএইচএম আসিফ বিন ইকরামের নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়। অভিযানে ভেজাল মিশ্রিত (মানবস্বাস্থ্যের জন্য অত্যন্ত ক্ষতিকর রাসায়নিক হাইড্রোজ) ৩৮০ কেজি মিষ্টি জব্দ ও ধ্বংস করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের জেলা নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ ফারহান ইসলাম, জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মশিহুর রহমান দেওয়ান চট্টগ্রাম প্রমুখ।

জেলা নিরাপদ খাদ্য অফিসার মোহাম্মদ ফারহান ইসলাম বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদনসহ নানা অভিযোগে দোহা ফুডসকে ৫ লাখ টাকা জরিমানা এবং ৩৮০ কেজি মিষ্টি ধ্বংস করা হয়। এ সময় খাদ্যদ্রব্য সংরক্ষণ, প্রক্রিয়াকরণ, মজুদ ও বিক্রয়ে নিরাপদ খাদ্য আইনের সংশ্লিষ্ট বিধি অনুযায়ী পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখা, খাদ্য সংরক্ষণ ও ভোক্তাদের স্বাস্থ্য ঝুঁকি এড়াতে সুনির্দিষ্ট নির্দেশনা দেয়া হয়। জনস্বার্থে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ