শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পশ্চিম থানা: নবনির্বাচিত পরিষদের অভিষেক অনুষ্ঠিত

রিপোটারের নাম / ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার: গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পশ্চিম থানার নবনির্বাচিত পরিষদের অভিষেক অনুষ্ঠান আজ শনিবার দুপুরে টঙ্গীর আউচপাড়া উচ্ছ্বাস শিশু কানন স্কুলে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আল-হেলাল স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মুহাম্মদ হেদায়েত উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নীড এডুকেয়ার একাডেমির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ মজিবুর রহমানের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশন ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও জোন-১ টঙ্গী পশ্চিম সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন মোল্লা, ৫১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন এম.এ, ৫৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কিডস হ্যাভেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শওকত আলী, গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পূর্ব থানার সভাপতি ধূমকেতু পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, সাধারণ সম্পাদক ক্যামব্রীজ স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃ শাহাবুদ্দিন, মেরিট স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, ইউনাইটেড মডেল একাডেমির প্রধান শিক্ষক শামীম আহমদ, হাজী ফজর আলী বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক এস এম নাসির উদ্দিন, ব্রিলিয়ান্ট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সাঈদুর রহমান মুন্না,৫৩ নং ওয়ার্ডের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক হাজী মনিরুজ্জামান প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম বলেন, ব্যক্তি মালিকানায় প্রতিষ্ঠিত প্রাইভেট স্কুলগুলোতে মাতৃস্নেহে শিক্ষা প্রদান করা হয়ে থাকে। তিনি বলেন, প্রাথমিক শিক্ষার ভিত্তি গড়ার ক্ষেত্রে প্রাইভেট স্কুলের উদ্যোক্তাদের অবদান ছোট করে দেখার সুযোগ নেই। এসময় তিনি শিক্ষকদের মান উন্নয়নের লক্ষে এসোসিয়েশনের যেকোন পদক্ষেপে সহযোগিতার আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ