শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে যা বললেন চিকিৎসক

রিপোটারের নাম / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শরীরে অক্সিজেনের মাত্রা (লেভেল) কমে গেছে, সঙ্গে আছে জ্বরও বলে জানিয়েছেন তার চিকিৎসকেরা। রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (৩১ মার্চ) বেলা ১টার কিছু সময় পর খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের এক চিকিৎসক গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

ওই চিকিৎসক বলেন, খালেদা জিয়ার শরীরে এখন জ্বর আছে। কমেছে অক্সিজেনের লেভেলও। কিছুসময় পর তার আল্ট্রাসনোগ্রাম করা হবে। তার প্রস্তুতি চলছে।

এর আগে, শনিবার দিবাগত রাত ৩টার দিকে খালেদা জিয়াকে জরুরি হাসপাতালে নেওয়া হয়।

বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, শনিবার রাত ১২টার দিকে খালেদা জিয়ার শারীরিক অবস্থা খারাপ হলে মেডিকেল বোর্ডের সদস্যরা গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় যান। প্রায় আড়াই ঘণ্টা পর্যবেক্ষণ শেষে তাকে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়। পরে ছোটভাই সাঈদ এস্কান্দারের গাড়িতে করে হাসপাতালে নেওয়া হয় তাকে। ভর্তি করা হয় সিসিইউতে।

বেগম খালেদা জিয়া হার্টের সমস্যা, লিভার সিরোসিস ছাড়াও নানা শারীরিক জটিলতায় ভুগছেন। এছাড়া, আর্থরাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতা রয়েছে তার। এরই মধ্যে কয়েক দফা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন তিনি। গত বছরের জুনে খালেদা জিয়ার এনজিওগ্রাম করা হলে তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ