শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

ক্ষমতাসীনরাই লুটপাটকে প্রমোট করছেন: রিজভী

রিপোটারের নাম / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা দেশের মানুষের মুক্তি ও বাকস্বাধীনতার জন্য আন্দোলন করছি। আজকে দেখুন সরকারের লোকজন ও তাদের ঘনিষ্ঠজন দেশ থেকে হাজার কোটি টাকা লুটে বিদেশে পাচার করেছে; যেন হরিলুট করছে।

বুধবার রাজধানীর বছিলায় জাতীয়তাবাদী শ্রমিক দল মোহাম্মদপুর শাখার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, নির্বাহী কমিটির সদস্য মাহবুব ইসলাম মাহবুব, মোহাম্মদপুর থানা শ্রমিক দলের আলী রেজা পিন্টুসহ শ্রমিক দল ও স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।
ইফতারপূর্ব বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, সরকারের ঘনিষ্ঠজনদের মধ্যে কেউ মন্ত্রী-এমপি; যাদের লন্ডনে ২৫০টি বাড়ি পাওয়া গেছে। আজকে সত্যিকারের ডাকাতরা তো বলতেই পারে যে, সরকারের মন্ত্রী-এমপিরা যদি টাকা লুট করতে পারে তাহলে আমরা ব্যাংক লুট করতে পারব না কেন?

তিনি বলেন, বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, সেটি নাকি কুকি চীনের সন্ত্রাসীরা ঘটিয়েছে। আবার পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি বলছে টাকা লুট হয়নি। এর মাধ্যমে সরকারের বক্তব্যের মধ্যেই দ্বিচারিতা আছে। দুই রকম কথা। তার মানে কি ক্ষমতাসীনরা এগুলোকে প্রমোট করছেন? এটা মানুষের মধ্যে প্রশ্ন আসে।
রিজভী বলেন, যা হোক আমাদের সামনে অনেক কাজ। বসে থাকলে হবে না। গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও স্বাধীনতাকে রক্ষা করতে হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার কোনো বিকল্প নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ