শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

কান্না থামছে না শামসুদ্দিনের মায়ের

রিপোটারের নাম / ১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

ভারত মহাসাগরে সোমালি জলদস্যুদের কবলে পড়া ‘এমভি আবদুল্লাহ’ নামে বাংলাদেশি জাহাজে থাকা ২৩ জনের মধ্যে একজন আনোয়ারা উপজেলার মধ্যবন্দর সেন্টার এলাকার আইয়ুব আলীর ছেলে মোহাম্মদ শামসুদ্দিন। এ ঘটনায় তার মা শাকেরা বেগমের কান্না যেন থামছেই না। কখন আসবে ছেলে অশ্রুজলে অপেক্ষার প্রহর কাটছে তার। তিন মেয়ের জনক মোহাম্মদ শামসুদ্দিন ওই জাহাজে ওয়েলার পদে কর্মরত ছিলেন।

শামসুদ্দিনের স্ত্রী রিমা আক্তার বলেন- নিয়মিত আমাদের সঙ্গে ফোনে কথা হতো শামসুদ্দিনের। মঙ্গলবার বেলা ৩টায় ফোন করে আমাকে কান্নার সুরে বলেন আমরা জলদস্যুর কবলে পড়েছি। হয়তো মোবাইল ফোন দিয়ে দিতে হবে তোমাদের সঙ্গে কথা নাও হতে পারে। সবাইকে দোয়া করতে বলো। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় স্ত্রী, মা ও স্বজনদের সঙ্গে তার শেষ কথা হয়।

রিমা আরও বলেন- আইয়ুব আলীর দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে শামসুদ্দিন সবার ছোট। পরিবারের একমাত্র উপর্জনক্ষম ব্যক্তি তিনি। আমরা খুব উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছি। তাকে ফিরে পেতে সরকার ও জাহাজ মালিকের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ