শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

আ.লীগের রাজনীতি ঘুণে খেয়ে ফেলেছে: আমিনুল হক

রিপোটারের নাম / ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আওয়ামী লীগ দেশের জনগণের সঙ্গে প্রতারণা করেছে। তারা বরাবরই ইতিহাসে বিশ্বাসঘাতক দল হিসেবে পরিচিত। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে, ষড়যন্ত্র করে, ডামি নির্বাচন করে ক্ষমতায় আসলেও তাদের রাজনীতি আজ ক্ষয়ে গেছে। তাদের রাজনীতি ঘুণে খেয়ে ফেলেছে। তারা দেশের মানুষ নয়, তারা একটি প্রতিবেশী দেশের তল্পিবাহক হিসেবে ক্ষমতায় আছে।
শুক্রবার ঢাকা মহানগর উত্তর বিএনপির বিভিন্ন ওয়ার্ডের ইফতার মাহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

আমিনুল হক বলেন, নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে যে দেশকে স্বাধীন করা হয়েছে সেই দেশকে আজ পরাধীন করার পাঁয়তারা করছে আওয়ামী লীগ। মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে ওই দলটি গণতন্ত্রকেই খেয়ে ফেলেছে। মানুষের ভোটধিকার হরণ করেছে। বিচার বিভাগসহ রাষ্ট্রের প্রতিটি স্তম্ভকে দলীকরণ করেছে। প্রশাসনের উপর ভর করে আর ভারতের সমর্থনে তারা এবারো ক্ষমতায় এসে জনগণের উপরই প্রতিশোধ নিতে শুরু করেছে ক্ষমতাসীন দলটি। ৭ জানুয়ারির নির্বাচনে এ দেশের জনগণ ভোট দিতে যায়নি। তারা আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, ভোট বর্জনকারী দেশের ৯৫ ভাগ জনগণকে এবার সঙ্গে নিয়ে রাজপথের আন্দোলন শুরু করা হবে। এ আন্দোলন দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার আন্দোলন। এবারের আন্দোলন দেশকে রক্ষার আন্দোলন, লুটেরাদের হাত থেকে দেশকে বাঁচানোর আন্দোলন। সেই আন্দোলনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নেৃতত্ব দেবেন। দেশের ছাত্র, তরুণ, যুবক, কৃষক থেকে শুরু করে নারী-পুরুষ সবাই ঐক্যবদ্ধভাবে সেই আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী সদস্য তাবিথ আউয়াল, উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, উত্তর বিএনপির সদস্য হাজী ইউসুফ ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এবিএম এ রাজ্জাকসহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ