শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

আমিরের অভিযোগের পর যে ব্যবস্থা নিলেন মরিয়ম নওয়াজ

রিপোটারের নাম / ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

পাকিস্তান জাতীয় দলের সাবেক পেসার মোহাম্মদ আমিরের অভিযোগের বিষয়ে এবার ব্যবস্থা নিলেন পাঞ্জাবের নবনির্বাচিত মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ। টুইটারের একটি পোস্টে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ চলাকালীন তার পরিবারের সঙ্গে ঘটে যাওয়া একটি সাম্প্রতিক ঘটনায় মরিয়ম নওয়াজের হস্তক্ষেপের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আমির। খবর সামা টিভি।

এর আগে আমির প্রকাশ্যে মুলতানের ডেপুটি কমিশনারের বিরুদ্ধে স্টেডিয়ামে তার পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ করেছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে করা পোস্টে আমির লিখেছিলেন— ‘মুলতানের ডেপুটি কমিশনারের অগ্রহণযোগ্য ব্যবহারে বিস্মিত। তিনি আমার পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করেছেন, দাম্ভিকভাবে মাঠের মালিকানা দাবি করেছেন এবং ম্যাচের মধ্যে অন্যায়ভাবে আসন থেকে তাদের তুলে দিয়েছেন। ক্ষমতার এই অপব্যবহার অসহ্য! ব্যবস্থা নেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। মরিয়ম নওয়াজ (নাম ট্যাগ করে) আশা করি আপনি ব্যবস্থা নেবেন। ‘

এই পোস্টের পর মরিয়ম নওয়াজ আমিরের সঙ্গে যোগাযোগ করেছেন বলে জানা গেছে। পরবর্তী একটি টুইটে আমির তার (মরিয়ম) প্রশংসা করে লিখেছেন— ‘সমস্ত ভুল বোঝাবুঝি জেলা প্রশাসক মুলতান নিজেই পরিষ্কার করেছেন। আমি আন্তরিকভাবে এটির প্রশংসা করি এবং আপনি আপনার (মরিয়ম নওয়াজের) নতুন যাত্রায় আমার শুভেচ্ছা রহিল। ‘

এ ছাড়া কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের খেলোয়ার এবং ম্যানেজমেন্টও আমিরের পরিবারের সঙ্গে ঘটে যাওয়া বিষয়ের তীব্র নিন্দা জানিয়েছে। পিসিবির কাছে এমন আচরণের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে তারা।

পাকিস্তান সুপার লিগে এবার নবম আসর চলছে। করাচি কিংস ছেড়ে এবার কোয়েটা গ্লাডিয়েটর্সে খেলছেন ৩১ বছর বয়সি আমির। ৪ ম্যাচে ৩ জয়ে মোট ৬ পয়েন্ট নিয়ে পিএসএল টেবিলের দুইয়ে রয়েছে কোয়েটা। এই চার ম্যাচেই খেলা আমির এ পর্যন্ত ৪ উইকেট পেয়েছেন। এর মধ্যে কোয়েটা প্রথম তিনটি ম্যাচ খেলেছে লাহোরে। গত পরশু মুলতান সুলতানসের বিপক্ষে সর্বশেষ ম্যাচটি খেলেছে কোয়েটা। ম্যাচটি ১৩ রানে জিতেছে সুলতানস।

প্রনঙ্গত, ২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়েন আমির। মাঝের এই সময়ে একাধিকবার তার জাতীয় দলে ফেরার গুঞ্জন শোনা গেছে। তবে এখনো জাতীয় দলে জার্সি গায়ে তাকে দেখা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ