শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

‘আওয়ামী লীগ এখন জাতীয়তাবাদী শক্তি নয়’

রিপোটারের নাম / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

জেএসডি সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেন, ক্ষমতার মোহে অন্ধ আওয়ামী লীগ এখন আর কোনো জাতীয়তাবাদী শক্তি নয়। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনা ও জাতীয় স্বার্থ বিসর্জন দিয়ে ক্ষমতা ধরে রাখাকেই একমাত্র রাজনৈতিক লক্ষ্য নির্ধারণ করে ফেলেছে। সশস্ত্র মুক্তি সংগ্রামের মাধ্যমে অর্জিত রাষ্ট্র পরিচালনার দর্শনকে আওয়ামী লীগ ছুড়ে ফেলে দিয়েছে। জনসমর্থনহীন সরকার দিয়ে রাষ্ট্রের বর্তমান ও ভবিষ্যৎ প্রতিনিয়ত লুন্ঠিত হচ্ছে। সুতরাং জাতীয় আকাঙ্ক্ষা ও গণবিরোধী শক্তি হিসেবে আওয়ামী লীগকে চিহ্নিত করে বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তোলার মাধ্যমে জাতীয় রাজনীতিকে পুনর্গঠন করতে হবে।
দ্রব্যমূলের ঊর্ধ্বগতি, সীমান্ত হত্যার প্রতিবাদে ও গণবিরোধী সরকারের পদত্যাগের দাবিতে শনিবার বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে দলের সিনিয়র সহ-সভাপতি তানিয়া রব বলেন, সরকার বর্জন এবং অপসারণে দ্বিতীয় মুক্তিযুদ্ধ শুরু হয়ে গেছে। দেশের স্বাধীনতা এবং সার্বভৌমত্ব সুরক্ষার প্রয়োজনে দ্বিতীয় মুক্তিযুদ্ধের বিকল্প নেই। দেশের প্রত্যেকটি নাগরিককে দেশ ও মানুষ বাঁচানোর স্বার্থে স্ব স্ব জায়গা থেকে দ্বিতীয় মুক্তিযুদ্ধে জড়িত হতে হবে।

জেএসডি ঢাকা মহানগর সমন্বয়ক ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম জাবির, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল তারেক, মোশারেফ হোসেন মন্টু, মোহাম্মদ মোস্তফা কামাল, ঢাকা মহানগর পূর্বের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম, দক্ষিণের যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান, আনিসা রত্না, ফারজানা দিবা প্রমুখ।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ