শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

আইনশৃঙ্খলার অবনতির কারণে ফ্রি স্টাইলে ডাকাতি: ইসলামী আন্দোলন

রিপোটারের নাম / ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

দেশের বিভিন্ন স্থানে সম্প্রতি কয়েকটি ব্যাংক ডাকাতির ঘটনায় গভীর উদ্বেগ জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। দেশের আইনশৃঙ্খলার চরম অবনতির কারণে এমন ঘটনা ঘটছে বলে অভিমত ব্যক্ত করেন নেতারা।

শুক্রবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনের দলীয় কার্যালয়ে চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় নেতারা এমন অভিযোগ করেন।

দলের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, দিনে দুপুরে ফিল্মি স্টাইলে ব্যাংক ডাকাতির ঘটনায় এটাই প্রমাণিত হয়- আইনশৃঙ্খলা পরিস্থিতির ভয়াবহ অবনতি হয়েছে। এই ব্যাংক ডাকাতির ঘটনা ১৯৭২-৭৩ সালের কথা স্মরণ করিয়ে দেয়। ডাকাতির সঙ্গে জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানান তিনি।

তিনি বলেন, মেগা প্রজেক্টের নামে সরকারের সীমাহীন দুর্নীতির কারণে দেশের মানুষের মাথাপিছু ঋণের পরিমাণ ১ লাখ থেকে দেড় লাখে উন্নীত হয়েছে। সম্প্রতি সিডিপির আর্থিক রিপোর্টে যে তথ্য উঠে এসেছে তাতে গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, শাসকগোষ্ঠীর ব্যর্থতার দায়ভার জনগণ নিতে বাধ্য নয়।

মাওলানা ইউনুছ বলেন, মানুষের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। মানুষ চরম ভোগান্তিতে দিনাতিপাত করছে। দেশব্যাপী ভয়াবহ বিদ্যুৎ বিভ্রাট, গ্যাস সংকট মারাত্মক রূপ নিয়েছে। সীমাহীন ভোগান্তির মধ্যে মানুষ, আর সরকার বলছে, মানুষ খুব সুখে আছে!

তিনি বলেন, দেশে ভিক্ষুকের সংখ্যা বেড়েছে। এভাবে মানুষকে ভিক্ষাবৃত্তির মধ্যে ফেলে দেশ কীভাবে উন্নয়নের মহাসড়কে? এটা দেশবাসীকে ভাবিয়ে তুলেছে। এই সরকারের প্রতি জনগণের কোনো সমর্থন নেই। তাদের ক্ষমতা থেকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা সময়ের দাবি।

সভায় দলটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা এবিএম জাকারিয়া, অ্যাডভোকেট এম হাছিবুল ইসলাম, হাফেজ মাওলানা নূরুল করীম আকরাম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ