শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

অভিনয় নাকি সংসদ সদস্য, যা বললেন মিমি

রিপোটারের নাম / ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

টালিউড অভিনেত্রী ও যাদবপুরের সংসদ সদস্য মিমি চক্রবর্তী আসন্ন ভোটে কি তৃণমূলের প্রার্থী হচ্ছেন মিমি?

মিমি ভারতীয় একটি গণমাধ্যমকে বলেন, আমি সে দিনও যা বলেছি, এখনো তা-ই বলছি। এরপর কী হবে, সেটা সময় এবং পরিস্থিতির উপর নির্ভর করবে।

ভারতের তৃণমূল সংসদ সদস্যের পদ থেকে ইস্তফা দিতে চেয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি দেখা করেছেন। এ প্রসঙ্গে দলনেত্রীকে চিঠিও দিয়েছেন মিমি। এরপর থেকেই রাজনৈতিক অঙ্গনে মিমিকে নিয়ে আলোচনার সূত্রপাত।

গত ১৫ ফেব্রুয়ারি বিধানসভায় গিয়ে মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে দেখা করে মিমি বলেন, ‘আমি বিশ্বাস করি, রাজনীতি আমার জন্য নয়। কারণ, রাজনীতি করলে আমার মতো মানুষকে গালাগালি দেওয়ার লাইসেন্স পেয়ে যায় লোকে। আমি জেনেশুনে জীবনে কারও কোনো ক্ষতি করিনি।’

রাজনৈতিক অঙ্গনে আলোচনার মধ্যেও স্বাভাবিক গতিতে নিজের অভিনয় চালিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী। বর্তমানে তিনি কলকাতায় ‘আলাপ’ সিনেমার শুটিং করছেন।

নিজের সাম্প্রতিক ওয়েব সিরিজের শিরোনামের উদাহরণ টেনে বলেন, আমি এখন ‘যাহা বলিব সত্য বলিব’ মুডে রয়েছি। সাময়িক কোনো মুহূর্তের কথা ভেবে আমি কথা বলি না। যা বলি খুব ভেবে-চিন্তেই বলি।

অভিনেত্রী জানান, সাধারণ মানুষের কাছে অভিনেত্রী হিসেবেই তার প্রাথমিক পরিচিতি। এখন তার কাজের চাপ অনেক বেশি। তাই অভিনয়কে আরও বেশি প্রাধান্য দেওয়া উচিত।

আগামী মাসে নতুন একটি সিনেমার শুটিং শুরু হবে মিমির। গুঞ্জন রয়েছে- সিনেমাটি বাংলাদেশি। সেখানে মিমির বিপরীতে থাকবেন সুপারস্টার শাকিব খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ