শিরোনাম
ঢাকা-১৮ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি: খসরু চৌধুরী এমপি ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব উত্তরায় প্রকৌশলীকে পিটিয়ে হত্যা, মূল হোতা নাজমুল ধরাছোঁয়ার বাইরে উত্তরায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন উত্তরা ৪৭ নং ওয়ার্ড এ খন্দকার সাজ্জাদ হোসেনের ঈদের নামাজ আদায় উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

অবশেষে সামনে আসছেন কেট মিডলটন!

রিপোটারের নাম / ১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

ব্রিটেনের প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটনের অনুপস্থিতি ঘিরে জনমনে তৈরি হয়েছে নানা জল্পনা-কল্পনা। তার স্বাস্থ্য নিয়ে বিভিন্ন উদ্বেগ আর জল্পনা-কল্পনার মধ্যে অবশেষে সামনে আসছেন কেট।

একটি পাবলিক ইভেন্টে নিজের স্বাস্থ্য নিয়ে কথা বলতে পারেন তিনি।  শনিবার যুক্তরাজ্যের সংবাদপত্র টাইমসে এ তথ্য জানিয়েছে। খবর এনডিটিভির।

ব্রিটিশ রাজপরিবারের এক সূত্র টাইমসকে জানিয়েছে, ‘প্রিন্সেস অব ওয়েলস তার শারীরিক জটিলতা থেকে পুনরুদ্ধারের বিষয়ে জনসম্মুখে কথা বলবেন। আমি আশা করব, সময় অনুযায়ী এ বিষয়টি নিয়ে তিনি সামনে আসবেন। তাড়াহুড়ো করবেন না।’

গত জানুয়ারিতে পেটের একটি অস্ত্রোপচারের পর থেকে কেট মিডলটনকে আর জনসমক্ষে দেখা যায়নি।

গত ১৭ জানুয়ারি কেনসিংটন প্যালেস একটি ঘোষণায় জানিয়েছে, প্রিন্সেস অব ওয়েলসকে পেটের অস্ত্রোপচারের জন্য ১৬ জানুয়ারি লন্ডন ক্লিনিকে ভর্তি করা হয়েছিল।

পরবর্তী ঘোষণায় অস্ত্রোপচার সফল হওয়ার তথ্যও জানিয়েছিল তারা।  কিন্তু এর পর থেকেই তিনি আড়ালে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ