Main Menu

সোহেল তাজের সুটকেসের তালা ভেঙে তল্লাশি, বিমানবন্দরে

115852shajalal

যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে পৌঁছানোর পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিনা অনুমতিতে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের সুটকেসের তালা ভেঙে তল্লাশি চালানো হয়েছে। গত ২২ অক্টোবরের এ ঘটনায় আজ সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সোহেল তাজ।

স্ট্যাটাসে সোহেল তাজ লেখেন, ‘ঢাকা বিমানবন্দরে কেউ আমার স্যুটকেসের তালা ভেঙেছে এবং আমার অনুমতি ছাড়াই সেখানে তল্লাশি চালিয়েছে। স্যুটকেসটিতে আমার বাবাকে নিয়ে লেখা কিছু বই ছিল। ‘

তিনি আরো লেখেন, ‘আমি যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরেছি ২২ অক্টোবর, ২০১৭ এবং আমার স্যুটকেসটা খোলা অবস্থায় পেলাম। স্যুটকেসের নেমট্যাগে আমার নাম পরিষ্কারভাবে লেখা ছিল। ‘ স্ট্যাটাসের সঙ্গে তালা ভাঙা সুটকেসের ছবিও যোগ করেছেন তিনি।

উল্লেখ্য, ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর ৪ (কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি। কিন্তু একই বছরের ৩১ মে মন্ত্রিসভা থেকে এবং ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন তিনি। এর পরে সোহেল তাজের আবারো মন্ত্রিসভা এবং দলের গুরুত্বপূর্ণ পদে ফিরে আসা নিয়ে নানা ধরনের গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত সেগুলো আর বাস্তব হয়নি।

শেয়ার করুন: Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Facebook

Twitter