Main Menu

অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ বিমান

%e0%a6%85%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%aa%e0%a7%87%e0%a6%b2-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6

মালয়েশিয়ার ‘কেএলআইএ ফরেন এয়ারলাইন অব দ্য ইয়ার-২০১৫’ অ্যাওয়ার্ড অর্জন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর (কেএলআইএ) হতে দক্ষিণ-এশিয়া অঞ্চলে সর্বোচ্চ যাত্রী পরিবহনের সাফল্যে বিমানকে এ পুরস্কার দেয়া হয়।  

বুধবার সন্ধ্যায় বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ এ তথ্য নিশ্চিত করেছেন।  সম্প্রতি কুয়ালালামপুর অনুষ্ঠিত এক অনুষ্ঠানে অ্যাওয়ার্ডটি প্রদান করা হয়েছে। আড়ম্বরপূর্ণ ওই অনুষ্ঠানে মালয়েশিয়ার পরিবহনমন্ত্রী ওয়াইবি দাতো সেরি লিয়াও টিঅং লাইয়ের কাছ থেকে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন সেখানে নিযুক্ত বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ সালাউদ্দিন।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ জানান, কেএলআইএ পৃথিবীর অন্যতম একটি ব্যস্ততম এয়ারপোর্ট। ২০১৫ সালে এ এয়ারপোর্টের মাধ্যমে ৪ কোটি ৮৯ লাখ ৩৮ হাজার ৪২৪ জন যাত্রী এবং ৩ লাখ ৫৪ হাজার ৫১৯টি ফ্লাইট চলাচল করেছে।

তিনি বলেন, মালয়েশিয়া এয়ারপোর্টের ‘কেএলআইএ’ অ্যাওয়ার্ড মালয়েশিয়ান এভিয়েশন শিল্পের একটি আকর্ষণীয় পুরস্কার যেটি দেয়া হয় সংশ্লিষ্ট সহযোগীদের আউটস্ট্যান্ডিং পারফরমেন্স এবং সেবার মানের উপর ভিত্তি করে।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এ পুরস্কার এবং সম্মান প্রমাণ করে যে দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলে বিমানের ব্যবসা এবং সেবা উত্তরোত্তর বেড়েছে। বিমান ২০১১ ও ২০১৪ সালেও ‘কেএলআইএ ফরেন এয়ারলাইন অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড অর্জন করে।


 

শেয়ার করুন: Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn





One Comment to অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ বিমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Facebook

Twitter